লাইনে ধস-উত্তরবঙ্গের ট্রেন বন্ধ

কালিহাতি প্রতিনিধি :  এবার রেল-লাইনে ধস-উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলছেনা। বন্যার কারণে টাঙ্গাইলের কালীহাতির পৌলী line dasss-www.jatirkhantha.com.bdব্রিজ এলাকায় রেললাইনের মাটি সরে যাওয়ায় উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। রেললাইনের স্লিপারের নিচে ৩০ সেন্টিমিটার এলাকার মাটি ধসে যাওয়ার নেপথ্যে আসলে বন্যা না অন্য কিছু তা খতিয়ে দেখার দাবি তুলেছে পর্যবেক্ষক মহল।

এদিকে দুর্ঘটনার আশংকায় রোববার সকাল ৬টা থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলে অনলাইন দৈনিক জাতিরকন্ঠ কে জানান টাঙ্গাইলের রেল কর্মকর্তা রমজান আলী। তিনি বলেন, হঠাৎ রেললাইনের নিচের মাটি সরে যাওয়ায় ৩০ কিলোমিটার এলাকার স্লিপার পৌলী নদীতে পড়ে যায়।

এতে দুর্ঘটনার আশংকায় ওই এলাকায় ট্রেন চলাচল বন্ধ করা হয়।এরপর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।
পৌলি রেলসেতুর কাছে নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পূর্ব স্টেশনে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম স্টেশনে দিনাজপুর থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস এবং ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনগুলো জয়দেবপুর রেলস্টেশনে আটকা পড়ে আছে।

গাজীপুরে উদ্ধারকারী দলকে খবর দেয়া হয়েছে। মালামাল নিয়ে উদ্ধারকারী ট্রেনটি আসছে। তবে মেরামত শেষ হতে কতো সময় লাগবে সেটা এখনি বলা যাচ্ছে না বলে জানান ওই রেল কর্মকর্তা।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com