‘রমজানে সিয়াম সাধনায় আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে কাজ করতে হবে’

ডেস্ক রিপোর্টার :  ‘ইসলামী সমাজ’ ঢাকা মহানগরী’র উদ্যোগে শুক্রবার বিকালে পবিত্র মাহে রমজান মাসের 12মাহাত্ম ও আলকুরআন নাযিলের উদ্দেশ্য শীর্ষক অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ আলোচনা সভা ও ইফতার মাহফিলে ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, মানব জাতির কল্যান ও হেদায়েতের জন্যই পবিত্র রমজান মাসে আল্লাহ্ রাব্বুল আলামীন মহাগ্রন্থ আল কুরআন নাযিল করেছেন যার কারণেই রমজান মাসের মাহাত্ম অপরিসীম।

তিনি বলেন, রমজান মাসের শেষ দশকের এক বিশেষ রাত-‘কদরের রাত’কে হাজার মাসের চেয়ে উত্তম ঘোষণা  করেছেন আল্লাহ রাব্বুল আলামীন। পবিত্র রমজান মাসে সিয়াম পালনের মাধ্যমে তাকওয়া (আল্লাহ্ ভিতি) অন্তরে বদ্ধমূল করে আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে কাজ করতে হবে।

ইসলামী সমাজ এর সদস্য আকিক হাবিবুজ্জামান’ এর সভাপতিত্বে ঢাকা মহানগরীর দায়িত্বশীল মুহাম্মাদ ইয়াসীন’ এর পরিচালনায়, ঢাকার সবুজবাগ থানাধীন ওহাব কলোনী, মাদ্রাসায়ে মুহাম্মদিয়া আরাবিয়ার হলরুমে-অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ এই আলোচনা সভা ও ইফতার মাহফিলে”

ইসলামী সমাজের আমীর আরো বলেন, দুঃখ জনক হলেও সত্য, বর্তমানে বাংলাদেশসহ বিশ্বের কোন একটি রাষ্ট্রেও সমাজ ও রাষ্ট্র পরিচালনায় একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধান প্রতিষ্ঠিত নেই। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আবু জাফর মুহাম্মাদ ইকবাল, সোলায়মান কবীর, মুহাম্মাদ আমীর হোসাইন ও আজমুল হক।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com