‘যুদ্ধাপরাধী দল ছেড়ে আসুন’

চট্টগ্রাম প্রতিনিধি :  বর্তমান প্রজন্মের জামায়াত শিবির নেতাকর্মীদের ‘প্রগতিশীল দলে অংশ নিয়ে দেশের জন্য কাজ করার’ পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ hanif-www.jatirkhantha.com.bdসম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘যুদ্ধাপরাধীদের দল ত্যাগ করে চলে আসুন।’আজ বৃহস্পতিবার চট্টগ্রামের মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগের নেতা মাহবুব উল আলম হানিফ। বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ওই সমাবেশের আয়োজন করা হয়।

হানিফ বলেন, ‘যারা এখনো ছাত্র শিবির করছেন, যারা এখনো জামায়াত ইসলামী দল করেন, যাদের বয়স ৫০ এর নীচে, স্বাধীনতা যুদ্ধের সময় যার বয়স ছিলো হয়তো, ৩/৪ বছর যাদের সেই সময় জন্ম হয় নাই, এরা কেনো এই যুদ্ধাপরাধীদের দায় কাঁধে নিবে? তাদেরকে আমরা অনুরোধ করবো এই যুদ্ধাপরাধীদের দল ত্যাগ করে চলে আসুন। প্রগতিশীল রাজনৈতিক দলে যোগ দিয়ে দেশের জন্য কাজ করুন। দেশের কল্যাণে কাজ করুন। সেটা জনগণ দেখতে চায়।’

মাহবুবুল আলম হানিফ আরো বলেন, ‘আজ গোটা জাতিকে সিদ্ধান্ত নিতে হবে, আগামী নির্বাচনে আমাদের সিদ্ধান্ত নিতে হবে, জনগণকে সিদ্ধান্ত নিতে হবে, এই দেশের জনগণ উন্নয়ন অগ্রগতি চায় কিনা? আজকে স্বাধীনতার পক্ষে মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী, স্বাধীনতার নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের জননেত্রী শেখ হাসিনার মতো সৎ রাষ্ট্রনায়কের নেতৃত্বে উন্নয়ন অগ্রগতির পথে জনগণ থাকবে, নাকি ঐ পাকিস্তানী ভাবধারা বিশ্বাসী, পাকিস্তানের এজেন্ট,সবচেয়ে দুর্নীতিবাজ সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নেতৃত্বে এই অশুভ শক্তির পেছনে মানুষ যাবে? সেই সিদ্ধান্ত জনগণকে নিতে হবে।’সমাবেশে  বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান নওফেল ,নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দীন চৌধুরী।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com