মিস ওয়ার্ল্ডের শীর্ষ ফাইনালে জেসিয়া

বিশেষ প্রতিনিধি  :  অবশেষে ফাইনাল ফোর্টিতে উঠেছে মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম। মেধা-মনন ও চৌকষ বুদ্ধিমত্তায় জেসিয়া এখন শীর্ষ missworld jasia-www.jatirkhantha.com.bdফাইনালের লক্ষ্যে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন। ফাইনাল ফোর্টিতে ওঠার অনুভূতি সম্পর্কে জেসিয়া ইসলাম জাতিরকন্ঠকে বলেছেন, বাংলাদেশের সকলের দোয়া’য় আমি ফাইনাল ফোর্টিতে উঠেছি। আর কয়েকটা ধাপ পেরুতে পারলে শীর্ষ সাফল্য ধরা দেবে।

জেসিয়া বলেন, প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-জনের একজন আমি নির্বাচিত হয়েছি ; আমার জন্য দোয়া করবেন। এর আগে জেসিয়া তাঁকে মিসওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত করে বিশ্ব সুন্দরীদের মূল পর্বে অংশগ্রহণের করার সুযোগ করে দেয়ায় ওমিকন এন্টারটেইনমেন্ট এর এর চেয়ারম্যান ইঞ্জি.মেহেদী হাসান এবং অন্তর শোবিজ এর চেয়ারম্যান স্বপন চৌধুরীকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।
Miss World Bangladesh 2017-000
আয়োজকরা জানান, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’তে থাকছেন তিনি। প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের অন্যতম বিজয়ী হয়েছেন জেসিয়া। বিশ্বের ১২০ জন প্রতিযোগীর মধ্য থেকে এই সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। আর এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকবেন তিনি।
Missworld-bangladesh-www.jatirkhantha.com.bd
‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেসিয়া ইসলাম সম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। চীনের শেনজেনে নতুন গড়ে ওঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টার (আইবিসি) ঘুরে দেখেছেন সবাই। শিমেলং অ্যাকুয়া স্কুলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন জেসিয়া। এখানে পশুসম্পদ উন্নয়নের মাধ্যমে মহাসাগর সংরক্ষণ প্রকল্প সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীদের। তাঁরা অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।
Miss World Bangladesh 2017-1-22
আয়োজক সূত্র জানায়,  ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ। উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা।

Save

Facebook Auto Publish Powered By : XYZScripts.com