মানুষের কল্যানে সমাজ ও রাষ্ট্র পরিচালনা করতে হবে:সৈয়দ হুমায়ূন

স্টাফ রিপোর্টার  :  ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, আমরা মানুষ সমাজবদ্ধ জীব। আমাদের প্রয়োজন ১২ আগষ্ট ২০১৭ ইসলামী সমাজের আলোচনা সভার ফটোও কল্যানেই সমাজ ও রাষ্ট্র। কোন মানুষ সমাজ ও রাষ্ট্রের বাহিরে থাকতে পারেনা। সমাজ ও রাষ্ট্রের মূল বিষয় সার্বভৌমত্ব।  সার্বভৌমত্ব যার আইন-বিধান ও কর্তৃত্ব তাঁরই হয়।

ইসলামী সমাজের উদ্যোগে আজ ১২ আগস্ট রোজ শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত আলোচনা সভায় ইসলামী সমাজের আমীর সৈয়দ হুমায়ূন কবীর এসব কথা বলেন।

ইসলামী সমাজের আমীর বলেন, সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্তা আল্লাহ মানুষের দুনিয়ার জীবনে কল্যাণ, শান্তি ও আখিরাতের জীবনে জাহান্নামের কঠিন শাস্তি থেকে রক্ষা পেয়ে চির সূখের স্থান জান্নাত লাভের লক্ষ্যেই মানব জাতির সমাজ ও রাষ্ট্রসহ সমগ্র জীবন পরিচালনার জন্য প্রয়োজনীয় আইন-বিধান সম্বলিত কল্যাণকর ও পরিপূর্ন একমাত্র জীবন ব্যবস্থা “ইসলাম”। ইসলামের মূল বিষয় আল্লাহর প্রতি ঈমান।

তাই মানুষের জীবনে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠিত করে এবং মানুষের মৌলিক অধিকারসহ সকল অধিকার নিশ্চিত করে দুনিয়ার জীবনে তাদের দুর্ভোগ ও অশান্তি দূর হয়ে কল্যাণ ও শান্তি প্রতিষ্ঠা করতে হবে। ইসলামী সমাজের সোলায়মান কবীরের পরিচালনায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন-আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ ইয়াছিন ও মুহাম্মাদ ইউসুফ আলী প্রমূখ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com