‘মাওলানা সাদ ইজতেমায় অংশ নেবেন না’

স্টাফ রিপোর্টার :  তাবলীগের একাংশের বাধা উপেক্ষা করে বাংলাদেশে আসলেও আগামীকাল শুক্রবার থেকে টঙ্গীর তুরাগ নদীর পাড়ে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমায় অংশ নেবেন না Maolana Sad-www.jatirkhantha.com.bdতাবলীগ জামাতের প্রধান মুরব্বি ও দিল্লির নিজামুদ্দিন মারকাজের প্রধান মাওলানা সাদ।আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

ইজতেমায় অংশ নিতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান ভারতের তাবলীগ জামাতের আমির মাওলানা সাদ। তাকে স্বাগত জানানোর জন্য ঢাকার কাকরাইলের মুরুব্বি প্রকৌশলী সৈয়্দ ওয়াসিফুল ইসলামের নেতৃত্বে তাবলীগ জামাতের একটি অংশের সমর্থকরা অবস্থান নেন। অপরদিকে, মাওলানা সাদ বিরোধীরা তাকে বাংলাদেশে প্রবেশ করতে দেয়া হবে না ঘোষণা দিয়ে বেলা ১১ টা থেকেই বিমানবন্দর চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

এরপর পুলিশ পাহারায় মাওলানা সাদকে কাকরাইল মসজিদে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানেই অবস্থান করছেন মাওলানা সাদ। সাদকে ইজতেমায় যেতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছিলেন সাদ বিরোধীরা। তারা আজ বৃহস্পতিবার সকাল থেকেই জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এরই মধ্যে ঘোষণা আসে যে মাওলানা সাদ ইজতেমায় অংশ নিচ্ছেন না।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com