‘মন্ত্রী-এমপি, ভিআইপি যেই হউক উল্টো পথে গাড়ি চালালেই মামলা’

 

স্টাফ রিপোর্টার : উল্টো পথে গাড়ি চালালেই তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে। এতে মন্ত্রী-এমপি, ভিআইপি যেই হউক না obaidul-kader-www-jatirkhantha-com-bdকেন, পুলিশকে তাদের ছাড় না দেওয়ার নির্দেশ দিয়ে হুশিয়ারি করে দিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে গাজীপুরের কালিয়াকৈর-নবীনগর সড়কের সাভার এলাকায় আন্ডারপাসের উদ্বোধন করে তিনি সাংবাদিকদের কাছে এ হুশিয়ারি দেন।তিনি বলেন, উল্টো পথে যারাই গাড়ি চালাবে, তাতে মন্ত্রী-এমপি, ভিআইপি যেই হউক না কেন, তাদের বিরুদ্ধে সাধারণ মানুষের মত ব্যবস্থা নেওয়া নির্দেশ দেয়া আছে পুলিশকে।

তিনি আরও বলেন, ঈদে ঘরমুখো মানুষদের স্বস্তি দিতে আমরা সব রকমের চেষ্টা করে যাচ্ছি। যানজট নিরসনে পুলিশের সঙ্গে রোভার স্কাউট, কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজে নিয়মিত এসবের খোঁজখবর রাখছেন।
ওবায়দুল কাদের বলেন, আমাদের বড় সমস্যা রাস্তা-ঘাটের শৃংখলার অভাব, উল্টো পথে গাড়ি নিয়ে চলে। এ কারণে মহাসড়কে যানজট বেশি হয়।
তিনি বলেন, এবার ঈদে ঘরমুখো মানুষের যাত্রা পুরোপুরি স্বস্তি দায়ক করতে পারব, এমন আশ্বাস দিচ্ছি না। তবে আমরা সর্বাত্মক চেষ্টা করব।মন্ত্রী বলেন, ঈদুল আজহার সময় সড়কের পাশে পশুর হাট বসায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এ কারণে এবার হাইওয়ের পাশে পশুর হাট না বসে, সেজন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com