মনোনয়ন দৌড়ে এগিয়ে আদম তমিজি

Adam tamigi-Atikul-www.jatirkhantha.com.bd.=====
এস সাইফুর রহমান  :  বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম নিজের ঢোল নিজে পেটালেও মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন হক গ্রুপ এর স্বত্বাধিকারী সফল ব্যবসায়ী ও সমাজসেবক আদম তমিজি হক।প্রায় এক বছর ধরে নির্বাচনী হোম ওয়ার্ক চালিয়ে যাচ্ছেন আদম তমিজি হক। ঢাকা উত্তরের নির্বাচনের পুরো ম্যাপ তিনি কষে ফেলেছেন। কোন মহল্লায় কোন ক্লাব, কোন সমিতি, কত ভোটার তাও তার জানা।

adam tamigi-www.jatirkhantha.com.bd.8তাছাড়া বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম মাত্র সাত দিন ধরে নির্বাচনী ওয়ার্ক শুরু করায় তিনি অনেক অনেক দূর পিছিয়ে আছেন ভোটারদের কাছ থেকে এবং আদম তমিজি হকের জনপ্রিয়তার কাছ থেকে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, হক গ্রুপ এর স্বত্বাধিকারী সফল ব্যবসায়ী ও সমাজসেবক আদম তমিজি হক প্রায় এক বছরের বেশী সময় ধরে নির্বাচনী হোম ওয়ার্ক চালিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের ওপর মহল তাঁর নির্বাচনী কর্মকান্ডে খুশী। তাছাড়া ছাত্রলীগ যুবলীগ তাঁতী লীগ এবং আওয়ামী লীগের উত্তরের নেতারাও তাঁর সঙ্গে কাজ করছেন অনেক দিন ধরে।

25487618_2025663857691819_1040554625031118169_oআওয়ামী লীগের উত্তরের নেতা-কর্মীরা সবাই চান সমাজসেবক আদম তমিজি হক উত্তরের মেয়র এর পদে লীগের মনোনয়ন পাক। কিন্তু আওয়ামী লীগের একটি হাইব্রিড চক্র আদম তমিজি হক এর জনপ্রিয়তায় ইর্ষাম্বিত। এই চক্রটি বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম এর পক্ষ নিয়ে দলের বারোটা বাজানোর চেষ্টা করছে। এ ধরনের হাইব্রিড চক্রের খপ্পরে পরে ভুল মনোনয়নের কারণে রংপুরের নির্বাচনী কর্মকান্ডে হেরে গেছে শরফুদ্দিন আহমেদ ঝন্টু।

j-k-www.jatirkhantha.com.bdতাছাড়া ঝন্টু নিজেও শেখ হাসিনাকে ভুল ইমফরমেশন দিয়েছিলেন। ঝন্টুর ব্যবহার এতো খারাপ ছিল যে, ভোটাররা ভোটের আগে প্রকাশ্য বলেছে, ”আর ব্যবহার খারাপ দেখতে চাইনা।” ভোটের পর ফল জনগন দেখেছে। ঝন্টু ভোটে তৃতীয় হয়ে সরকারের মুখ কি রেখেছে??

ঢাকা উত্তরের মেয়র নির্বাচনে মনোনয়ন নিশ্চিত করার আগে ঝন্টুর হারের পোষ্টমর্টেম করে সঠিক প্রার্থী মনোনয়ন দিলে আদম তমিজি হক আওয়ামী লীগের মুখ রাখতে পারবেন বলে উত্তরের একাধিক বিশিষ্ঠ ব্যাক্তি ও সংগঠক জাতিরকন্ঠের কাছে অভিমত ব্যাক্ত করেছেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com