মডেলিংয়ের কথা বলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণ

সাভার প্রতিনিধি :  সাভারে মডেলিংয়ের কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার rrদিবাগত রাত ৩টার দিকে সাভার পৌরসভার সিটি সেন্টারের পশ্চিমে ঢাকা উত্তর ডিবি পুলিশ স্টেশনের কাছে লিজেন্ড কলেজের অফিস রুমে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, মডেলিং করানোর কথা বলে বৃহস্পতিবার রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে দুই তরুণীকে মোবাইল ফোনে সাভারে ডেকে নেন স্থানীয় যুবক লিটন আলী মণ্ডল। পরে দুই তরুণীকে লিজেন্ড কলেজের অফিস রুমে নিয়ে এক তরুণীকে আটকে রেখে অপর তরুণীকে ধারালো ছুরির মুখে জিম্মি করে রাতভর ধর্ষণ করে ওই যুবক।

এসময় তরুণীদের চিৎকারে এলাকাবাসী ও ডিবি পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ডিবি পুলিশ অফিসে নিয়ে যাওয়া হয়।পরে ওই দুই তরুণী ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির কার্যালয়ে গিয়ে ধর্ষণের বিষয়টি বলেন। ঘটনার পর ধর্ষক পালিয়ে গেলেও ওই ভবন থেকে মোকারম ও মিজান নামের দুই নিরাপত্তাকর্মীকে আটক করা হয়েছে।

ভিকটিম এক তরুণী জানান, তিনি ও তার বান্ধবী উত্তরার একটি মিউজিক ভিডিও প্রতিষ্ঠানে মডেলের কাজ করেন। তিন মাস আগে লিটনের সাঙ্গে ফেসবুকে ও মোবাইল ফোনে তার পরিচয় হয়। মডেলিং করানোর কথা বলে লিটন তাদের বৃহস্পতিবার সাভারে ডেকে নেয়। পরে রাতে লিজেন্ড কলেজের অফিস রুমে নিয়ে ধারালো অস্ত্রে মুখে জিম্মি করে রাতভর ধর্ষণ করে ওই যুবক।

এদিকে এ ঘটনার পর থেকে ওই ছয়তলা ভবনের মালিক কবির ও ধর্ষক লিটন পলাতক রয়েছে।এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) এ এফএম সায়েদ বলেন, ধর্ষণের শিকার তরুণীসহ দুই তরুণীকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নির্যাতনের শিকার ওই তরুণী আটক দুই দারোয়ান ও লিটনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করবেন।ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে বলেও জানান তিনি।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com