ভেঙে গেল মডেল স্পর্শিয়ার সংসার

বিনোদন রিপোর্টার  :  সংসার ভেঙে গেল মডেল ও অভিনয়শিল্পী অর্চিতা স্পর্শিয়া এবং নির্মাতা রাফসানের। গত ২১ sporsia-www.jatirkhantha.com.bdআগস্ট রাজধানীর মোহাম্মদপুরের একটি কাজী অফিসে তাদের বিবাহ বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে রাফসান আহসান জানান।রাফসান বলেন, ‘আমাদের দুজনের সিদ্ধান্তে আমরা আলাদা হয়েছি। এখনও আমরা দুজন দুজনকে ভালোবাসি।

কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। তবে আমি বলব স্পর্শিয়া খুবই ভালো একটা মেয়ে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সবসময়ই থাকবে।’ তবে স্পর্শিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর বিয়ের দু বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হলো তাদের।একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমেই সখ্যতা গড়ে উঠেছিলো রাফসান এবং স্পর্শিয়ার। এরপর কাজের সুবাদে বেশ কয়েকবার দেখা। এভাবেই পরিচয় ধীরে ধীরে রূপ নেয় বন্ধুত্ব, তারপর প্রেম। অতঃপর পারিবারিক সম্মতিতেই তাদের বিয়ে হয়।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com