ভিকারুননিসায় লটারি রোববার-২য়-৯ম ভর্তি পরীক্ষা’র সময় বৃদ্ধি

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণিতে ভর্তির লটারি ১০ ডিসেম্বর রোববার থেকে শুরু হচ্ছে। চলবে ১৩ ডিসেম্বর বুধবার পর্যন্ত। vikarunnesa school-www.jatirkhantha.com.bd.00গতকাল বুধবার সমকালকে এ কথা জানান প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস।তিনি জানান, সব লটারি বেইলি রোডের মূল শাখায় অনুষ্ঠিত হবে। নির্ধারিত সূচি অনুযায়ী ১০ ডিসেম্বর ধানমণ্ডি প্রভাতি শাখার লটারি সকাল ৮টা থেকে বেলা ১১টা, ধানমণ্ডি দিবা শাখার লটারি বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা এবং আজিমপুর দিবা শাখার লটারি দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

১১ ডিসেম্বর বসুন্ধরা প্রভাতি শাখার লটারি সকাল ৮টা থেকে বেলা ১১টা, বসুন্ধরা দিবা শাখার লটারি বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা এবং আজিমপুর প্রভাতি শাখার লটারি দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।১২ ডিসেম্বর মূল প্রভাতি শাখার লটারি সকাল ৮টা থেকে দুপুর ১টা এবং ইংরেজি মাধ্যম দিবা শাখার লটারি দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।লটারির শেষ দিন ১৩ ডিসেম্বর ইংরেজি মাধ্যম প্রভাতি শাখার লটারি সকাল ৮টা থেকে দুপুর ১টা এবং মূল দিবা শাখার লটারি দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

vikarunnesa school-www.jatirkhantha.com.bd.2অধ্যক্ষ জানান, নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী মূল প্রবেশপত্রসহ শুধু একজন অভিভাবক প্রতিষ্ঠানে প্রবেশ করবেন। কোনো প্রার্থীকে সঙ্গে আনা যাবে না।বিস্তারিত তথ্য স্কুলের ওয়েবসাইটে-http://www.vnsc.edu.bd/ দেওয়া হয়েছে।সরকারি ভর্তি নীতিমালা অনুযায়ী, ২০১৮ সালে প্রথম শ্রেণিতে ভর্তির ক্ষেত্রে জানুয়ারির ১ তারিখে বয়স ছয় বছরের বেশি হওয়া লাগবে। এ জন্য আবশ্যিকভাবে লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন করতে হবে। বয়স প্রমাণের জন্য নিবন্ধন সনদ লাগবে।

vikarunnesa school-www.jatirkhantha.com.bdএছাড়াও ২য় শ্রেনী থেকে ৯ম শ্রেনী পর্যন্ত বেশ কিছু আসন খালি রয়েছে।এসব আসনে লিখিত পরীক্ষা দিয়ে ভর্তি হওয়া যাবে।ভিকারুননিসার ওয়েব সাইট থেকে খালি আসনের সংখ্যা এবং ভর্তি প্রক্রিয়ার তথ্য জাতিরকন্ঠ পাঠকদের জন্যে এখানে তুলে ধরা হলো।

 

Save

Facebook Auto Publish Powered By : XYZScripts.com