বিয়ের আগেই রাজকুমারী অন্তঃসত্ত্বা

 

ডেস্ক রিপোর্টার : বিয়ের আগেই রাজকুমারী অন্তঃসত্ত্বা-ব্রিটিশ রাজকুমার হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কল গোপনে বাগদানের কথা ঘোষণা করেছেন সোমবার। তবে এরই মধ্যে নতুন গুজবের জন্ম দিয়েছেন Harry-www.jatirkhantha.com.bd.1তারা। গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, মেগান হয়তো অন্তঃসত্ত্বা। বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া, কিংবা এক বা একাধিক সন্তানের বাবা-মা হওয়া পশ্চিমা দুনিয়ায় কোনো বিরল ঘটনা নয়। তবে মেগানকে নিয়ে গুজব সত্যি হলে ব্রিটিশ রাজ পরিবারের হয়তো এটি অভিনব ঘটনা হবে। কেন ছড়াল এই গুজব?

ডেইলি বিস্ট জানায়, প্রিন্স হ্যারি অকপটেই স্বীকার করেছেন যে, মেগানের সঙ্গে রাজপ্রাসাদে অন্তরঙ্গ রাত কাটিয়েছেন তিনি। সেটাও অবশ্য বড় কথা নয়।সোমবার প্রথমবার গণমাধ্যমের সামনে আসেন হ্যারি ও মেগান। এ সময় মেগানের গায়ে ছিল একটি বড় কোট। তাতেই কানাঘুষা শুরু হয় যে, মেগান হয়তো অন্তঃসত্ত্বা। রাজপরিবারে নতুন অতিথি আসছে শিগগিরই। অবশ্য তীব্র শীতের কারণেও এটা তিনি পরে থাকতে পারেন।

Harry-www.jatirkhantha.com.bd.1=====ব্রিটিশ রাজসিংহাসনের পঞ্চম উত্তরাধিকারীকে অবশ্য খোলাখুলি এই প্রশ্ন কেউ করেননি। বরং এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দেন যে, আপনাদের প্রাসাদে নতুন অতিথি কবে দেখতে পাব। চটজলদি হ্যারি জবাব দেন, ‘এখনই দেখবেন না। অবশ্যই না। হয়তো নিকট ভবিষ্যতে আমরা পারিবারিক জীবন শুরু করব।’ অনেকে মনে করছেন, মেগান অন্তঃসত্ত্বা বলে যে গুজব ছড়িয়েছে তা নাকচ করে দিতেই হ্যারি এই জবাব দেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com