বিমানে তরুণীর বোতামে হাত…

ডেস্ক রিপোর্টার :  বিমানে পাশের সিটে বসে থাকা নারীকে যৌন হয়রানির অভিযোগে এক ভারতীয় যুবককে গ্রেপ্তার করেছে যুক্তরাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনী। তার নাম প্রভু bbbরামমূর্তি (৩৪)। ঘটনার সময় তার পাশেই বসেছিলেন স্ত্রী।ঘটনার শিকার তরুণী বসেছিলেন জানালার পাশে। আরেক পাশে বসেছিলেন স্ত্রী। মাঝখানে ছিলেন ওই তরুণ।২২ বছর বয়সী ওই তরুণী অভিযোগ করেন, গত বৃহস্পতিবার বিমান চলার সময় তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তাঁর পোশাকে কারো হাতের স্পর্শ অনুভব করে তিনি জেগে ওঠেন। ঘুম থেকে উঠে তিনি তাঁর পোশাকের বোতাম খোলা দেখেন। তখনই ওই ব্যক্তিকে তিনি হাতেনাতে ধরেন। তাৎক্ষণিকভাবে তিনি বিমান কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

এ ঘটনায় এক লিখিত বক্তব্যে রামমূর্তি জানান, তিনি গভীর ঘুমে ছিলেন। তিনি জানেন না কখন ওই তরুণীর পোশাকে তাঁর হাত চলে গেছে। কিন্তু কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই) এজেন্টদের কাছে তিনি ভিন্ন কথা বলেছেন। এফবিআইয়ের কাছে তরুণীর অন্তর্বাস খোলার চেষ্টার কথা স্বীকার করেন তিনি।ডেট্রোয়েট মেট্রো এয়ারপোর্ট থেকে রামমূর্তিকে গ্রেপ্তার করে যুক্তরাষ্ট্রের ফেডারেল আদালতেও হাজির করা হয়। আইনি সহায়তার জন্য তাঁর দেশ, পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

রামমূর্তির স্ত্রী উল্টো অভিযোগ করেন, ওই তরুণীই তাঁর স্বামীর কনুয়ের নিচে গিয়ে ঘুমাচ্ছিলেন। তিনি আরো বলেন, তাঁরা আসন সরানোর জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন করেছিলেন।তবে কর্তৃপক্ষ জানায় ভিন্ন কথা, ওই দম্পতি নন, বরং ঘটনার শিকার ওই তরুণীই আসন পরিবর্তন করতে আবেদন করেছিলেন। ঘটনার পর তরুণী যখন তাদের কাছে আসেন তখন তিনি কাঁদছিলেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com