বিমানের পাখায় মিলল ৮ ফুট লম্বা অজগর!

হিন্দুস্তান টাইমস অবলম্বনে প্রিয়া রহমান  :  ভারতের বিমানবাহিনীর একটি বিমান থেকে আট ফুট লম্বা রক পাইথন প্রজাতির indian air force-www.jatirkhantha.com.bdindian air force-www.jatirkhantha.com.bd-1একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বুধবার আগ্রা বিমানবন্দরে এএন-৩২ এয়ারক্র্যাফটের ডানদিকের পাখা থেকে অজগরটি উদ্ধার করা হয়। খবরে বলা হয়, ভারতীয় বিমানবাহিনীর ওই বিমানে আজগরটি আটকা পড়ে। পরে স্থানীয় বন্যপ্রাণী উদ্ধারকারী দল এসে সাপটি জীবিত উদ্ধার করে।

উদ্ধার করা অজগরটি পর্যবেক্ষণে রেখেছে উদ্ধারকারী দলটি। অজগরটি সুস্থ ও স্বাভাবিক হয়ে উঠলে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা। ওয়াইল্ডলাইফ এসওএসের প্রকল্প পরিচালক বেইজু রাজ এম ভি জানান, প্রয়োজনীয় দক্ষতা ও ধৈর্যের সঙ্গে অজগরটি উদ্ধার করে ঘটনাটি আমাদের অবগত করার জন্য ভারতের বিমানবাহিনীকে সাধুবাদ জানাই।

বিমানে ৮ ফুট লম্বা অজগর সাপ ফাইল ছবি ফাইল ছবি অনলাইন ডেস্ক ভারতের বিমানবাহিনীর একটি বিমান থেকে আট ফুট লম্বা রক পাইথন প্রজাতির একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বুধবার আগ্রা বিমানবন্দরে এএন-৩২ এয়ারক্র্যাফটের ডানদিকের পাখা থেকে অজগরটি উদ্ধার করা হয়। খবর হিন্দুস্তান টাইমস। খবরে বলা হয়, ভারতীয় বিমানবাহিনীর ওই বিমানে আজগরটি আটকা পড়ে।

পরে স্থানীয় বন্যপ্রাণী উদ্ধারকারী দল এসে সাপটি জীবিত উদ্ধার করে। বিমানে ৮ ফুট লম্বা অজগর সাপ বিমান থেকে উদ্ধার করা অজগর সাপ ও উদ্ধারকর্মীরা উদ্ধার করা অজগরটি পর্যবেক্ষণে রেখেছে উদ্ধারকারী দলটি। অজগরটি সুস্থ ও স্বাভাবিক হয়ে উঠলে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা। ওয়াইল্ডলাইফ এসওএসের প্রকল্প পরিচালক বেইজু রাজ এম ভি জানান, প্রয়োজনীয় দক্ষতা ও ধৈর্যের সঙ্গে অজগরটি উদ্ধার করে ঘটনাটি আমাদের অবগত করার জন্য ভারতের বিমানবাহিনীকে সাধুবাদ জানাই।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com