‘বিএনপি নির্বাচন ভণ্ডুল করে ‘মার্শাল ল’ আনার ষড়যন্ত্র করছে’

বাগেরহাট প্রতিনিধি  :  মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি নির্বাচন ভণ্ডুল করে দেশে মার্শাল ল’ আনার AKM-Mozammel-Huq.www.jatirkhantha.com.bdষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বলেন, মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে। কিন্তু ট্রেনিং বা চেতনা জমা দেয়নি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তা কাজে লাগাবেন। আপনাদের সন্তানদের মুক্তিযুদ্ধের ইতিহাস শোনাবেন। কেননা, আগামী বছর থেকে বিসিএস পরীক্ষায় মুক্তিযুদ্ধের উপর ১০০ নম্বারের পরীক্ষা থাকবে।

আজ বুধবার বেলা ১১টায় বাগেরহাটের শরণখোলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব অপরূপ চৌধুরী, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন ও পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা কামান্ডার এম এ খালেক খান, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকন, ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা ও সহকারী কমান্ডার আবু জাফর জব্বার প্রমুখ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com