বান্দরবানে চালকদের নিয়ম মানতে হবে-বীর বাহাদুর উশৈসিং

রিমন পালিত. বান্দরবান প্রতিনিধি :  পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বান্দরবানে গাড়ি চালকদের নিয়ম 111111111111মানতে হবে। একজন দক্ষ চালকের কাছে নির্ভর করে অনেক মানুষের প্রাণ, তাই একজন চালককে অবশ্যই নিয়ম শৃঙ্খংলা মেনে গাড়ি চালাতে হবে। আজ শনিবার সকালে বান্দরবানে ট্রাক ও মিনিট্রাক মালিক  সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে আয়োজিত সাধারন সভায় তিনি একথা বলেন।

এর আগে তিনি  বান্দরবান এর যেীথ খামার কেবি রোড এলাকায় বান্দরবানে ট্রাক ও মিনিট্রাক মালিক  সমবায় সমিতি লিমিটেডের নিজস্ব ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।এই সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক , পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়, লোকাল ট্রাক ও মিনিট্রাক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি অমল কান্তি দাশ, মো: নুরুজ্জামান মিলন সহ আরো অনেক ।

সভায় প্রধান অতিথি আরো বলেন, একজন চালককে অবশ্যই নিয়ম শৃঙ্খলা মেনে গাড়ি চালাতে হবে। প্রয়োজনে চালকদের বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করে দক্ষ  চালক হিসাবে গড়ে তুলতে হবে । তাহলে বিভিন্ন দুর্ঘটনার হাত থেকে সহজে মুক্তি পাওয়া যাবে ।

সভায় সভাপতি অমল কান্তি দাস বলেন, একজন চালককে ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে হবে। কারণ, ট্রাফিক আইন না মানলে সড়কে দূর্ঘটনার সম্ভাবনা রয়েছে। কাজেই দূর্ঘটনা থেকে বাঁচতে হলেও গাড়ি চালানোর আইন কানুন মেনে চলতে হবে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com