বাঘের গর্জনে-সাকিব মিরাজ মুস্তাফিজরা!

চট্টগ্রাম .স্পোর্টস রিপোর্টার :  আজ একযোগে জ্বলে উঠবে সাকিব মিরাজ ও মুস্তাফিজরা।এমনটাই প্রত্যয় টাইগারদের। আর এলক্ষ্যে
sakib-miraj-mustafij-www.jatirkhantha.com.bd.22পাশে থাকবে সারাদেশবাসী। চট্টগ্রাম টেস্টের ১ম ইনিংসে বাংলাদেশের করা ৩০৫ রানের জবাবে ৩য় দিন শেষে ৯ উইকেটে ৩৭৭ রান করেছে অজিরা। তাদের লিড এখন ৭২ রানের। অজি স্কোর বোর্ডে একাই ১২৩ রান যোগ করেন সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। পিটার হ্যান্ডসকম্বের ৮২ রানের সাথে রয়েছে দলনেতা স্টিভ স্মিথের ৫৮ রান।

মুস্তাফিজের সাথে ৩ উইকেট লাভ করেন মেহেদি মিরাজ। একটি করে উইকেট আসে সাকিব ও তাইজুলের বাঁহাতি ঘুর্নিতে। এর সাথে ছিল সাকিবের অসাধারণ একটি রান আউট। আগামীকাল ব্যাটিং করতে নামবেন স্টিভ ও কিভ (৮রান) ও নাথান লায়ন (০রান)।

উল্লেখ্য, ২য় টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিধান্ত নেয় বাংলাদেশ। ১ম ইনিংসে টাইগাররা সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩০৫ রান। দলনেতা মুশফিক করেন ৬৮ রান এবং সাব্বির রহমান ৬৬ রান। দুই জনের অর্ধশতকের পাশাপাশি নাসির হোসেনের ব্যাট থেকে আসে দায়িত্বশীল ৪৫ রান। অজি স্পিনার নাথান লায়ন একাই ঝুলিতে ভরেন ৭ উইকেট।

জবাবে অজিরা ১ম ইনিংসে ২য় দিন পর্যন্ত সংগ্রহ করেন ২২৯ রান। সহ অধিনায়ক ওয়ার্নার অপরাজিত ছিলেন ৮৮ রানে এবং হ্যান্ডস্কম্ব ৬৯। অজি অধিনায়ক স্টিভ স্মিথ করেন ৫৮ রান। ২০ রানে পিছিয়ে থেকে ২য় দিন শেষ করে অজিরা। আজ ৩য় দিনের খেলা বৃষ্টির কারণে খেলা শুরু হয় সোয়া একটায়।  টাইগাররা ১ম টেস্ট জিতে সিরিজে এগিয়ে রয়েছে ১-০ তে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com