বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে চলচ্চিত্র’র মিলনমেলা

চলচ্চিত্র প্রতিনিধি :    বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজন অনুষ্ঠিত হলো আজ শুক্রবার। নতুন পুরোনো picnic-film-www.jatirkhantha.com.bdপরিচালকদের মিলনমেলায় পরিণত হয় এই বনভোজন। ঢাকার অদূরে গাজীপুরের কবিরপুরের অবস্থিত বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে বসে চলচ্চিত্র পরিচালকদের এই মিলন উৎসব।নতুন ও পুরনো পরিচালকদের পাশাপাশি চলচ্চিত্রের তারকা, প্রযোজক, পরিবেশক, সাংবাদিকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেক গুণীজনের দেখা মেলে কবিরপুরে।

পরিচালকদের মধ্যে ছিলেন মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, শাহীন সুমন, মালেক আফসারি, শাহ আলম কিরণ, অপূর্ব রানা, শাহীন কবির টুটুল, সাইফ চন্দন, এস এ হক অলিকসহ অনেকে।পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, সারাবছর পর একদিন মিলনমেলায় সবাইকে দেখে খুব ভালো লাগছে। তিনি বলেন, আমরা সবাই একটি পরিবার। পরিচালক সমিতির পক্ষ থেকে এই বনভোজনে আসার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
picnic-film-www.jatirkhantha.com.bd.--
বদিউল আলম খোকন বলেন, এই বনভোজন স্বার্থক করতে যারা পরিশ্রম করেছেন সবাইকে শুভেচ্ছা। আগামীতে এই আয়োজন সফল করতে সবার সহযোগিতা কামনা করবো।শিল্পীদের মধ্যে ছিলেন শাবনূর, পপি, এভ্রিল জায়েদ খান, সাইমন, ইমন, নিরব, জলি, মিষ্টি জান্নাত, জয়, রোমানা, বিপাশা প্রমুখ। শিল্পীদের মধ্যে ছিলেন আসিফ আকবর।

মধ্যাহ্ন ভোজের পরে চলচ্চিত্রের বেশকিছু জনপ্রিয় গানের তালে সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন ইমন, নিরব, সাইমন, অধরা। কোরিওগ্রাফি করেন মাসুম বাবুল।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com