বিধ্বস্ত বিমানের চার পাইলট জীবিত

mm
কক্সবাজার প্রতিনিধি :

 

ফের বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। তবে এবার বুধবার সন্ধ্যায় কক্সবাজারের মহেশখালীতে  আকাশে সংঘর্ষের পর বিমানবাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে।

সংঘর্ষের পর বিধ্বস্ত ২ প্রশিক্ষণ বিমানের চারজন পাইলট কে জীবিত উদ্ধার করা হয়েছে।তবে এদের পরিচয় এখনো মিলেনি।

বিধ্বস্ত হওয়ার পর পর বিমানে আগুন ধরে যায়। কক্সবাজার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী জাতিরকন্ঠকে বলেন, মহেশখালীতে বুধবার সন্ধ্যায় আকাশে সংঘর্ষের পর বিমানবাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। সন্ধ্যার দিকে ঘণ্টাখানেক ধরে রাডার থেকে বিচ্ছিন্ন ছিল বিমান দুটি। এর একটির মডেল ইয়াক-৮। দুটি বিমানে দুজন করে চারজন ছিলেন। একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিনজনের খোঁজ চলছে।

বিমানবাহিনীর বরাত দিয়ে কক্সবাজারের এএসপি (ডিএসবি) শহীদুল ইসলাম সন্ধ্যা সাতটার দিকে বলেন, বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে বিধ্বস্ত হওয়ার পর বিমান দুটি দুই জায়গা পড়েছে। একটি মহেশখালীর পালপাড়ায় এবং অন্যটি কম্পনিয়া পাহাড়ি এলাকায় পড়েছে। বিধ্বস্ত হওয়ার পর একটি বিমানে আগুন ধরে যায়।কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমান মোহন্ত জাতিরকন্ঠকে এই দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, আমরা দুর্ঘটনার খবর জেনেছি।

পরিস্তিতি দেখার জন্যে ঘটনাস্থলে যাচ্ছি।এবিষয়ে  বিস্তারিত জানাতে পারবো পরে।ফায়ার সার্ভিসের কক্সবাজারের এসও সাফায়েত হোসেনও জাতিরকন্ঠকে দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, ‘ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে  গেছে। তবে উড়োজাহাজের বিষয়ে বিস্তারিত তথ্য তারা জানায়নি।’

 

 

‘চারজন পাইলটকেই জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে তারা আহত হয়েছেন। সেটা খুব মারাত্মক না। তাদের নাম পরিচয় এখনো আমরা নিশ্চিত হতে পারিনি।’

 

Facebook Auto Publish Powered By : XYZScripts.com