ফাইভস্টার হোটেলে শাড়ি টেনে হেনস্তা!

এনডিটিভি অবলম্বনে প্রিয়া রহমান  :  ভারতের দিল্লির একটি পাঁচ তারকা হোটেলের নির্বাহী এক নারীকে শাড়ি টেনে হেনস্তা করেছেন sari-www.jatirkhantha.com.bd.3একই প্রতিষ্ঠানের আরেক কর্মকর্তা। গত ২৯ জুলাই দিল্লি এয়ারপোর্টের কাছের একটি হোটেলে এ ঘটনা ঘটে। ওই হোটেলের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরায় বিষয়টি ধরা পড়েছে।

এ ঘটনার দুই সপ্তাহেরও বেশি সময় পর বৃহস্পতিবার ৩৩ বছর বয়সী ওই নারীকে বরখাস্ত করেছে হোটেল কর্তৃপক্ষ। যে নিরাপত্তা ব্যবস্থাপক ওই নারীকে হেনস্তা করেন, তাকে এরই মধ্যে বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া ওই নারীর আরেক সহকর্মীকেও বরখাস্ত করা হয়েছে।
sari-www.jatirkhantha.com.bd
ওই নারীর অভিযোগ, হোটেলের নিরাপত্তা ব্যবস্থাপক বাড়ি ফেরার পথে তাকে দু’বার গাড়িতে তোলার চেষ্টা করেন। তিনি জানান, বৃহস্পতিবার বেলা ১টার দিকে অফিসে গেলে দায়িত্বরত ব্যবস্থাপক তাকে মানবসম্পদ বিভাগে যোগাযোগ করতে বলেন।
এরপর মানবসম্পদ বিভাগ ৪০ মিনিট অপেক্ষা করানোর পর তার হাতে বরখাস্তের চিঠি ধরিয়ে দেয়। একই দিনে তাকে সিসিটিভি ফুটেজ পেতে সাহায্য করা এক সহকর্মীকেও বরখাস্ত করা হয়।sari-www.jatirkhantha.com.bd.1

২৯ জুলাইয়ের ঘটনার বিষয়ে ওই নারী এনডিটিভিকে বলেন, ‘ওই দিন ছিল আমার জন্মদিন। তিনি (নিরাপত্তা ব্যবস্থাপক) তার কক্ষে আমাকে ডেকে নিলেন। এরপর পকেট থেকে ক্রেডিট কার্ড বের করে বললেন, আমার কোন উপহার দরকার। বস আমাকে বসতে বলেন।

কিন্তু আমি বসতে না চাইলে তিনি আমাকে তার দিকে টেনে নেন এবং আমার শাড়ি খুলে ফেলার চেষ্টা করেন। এ সময় তিনি অন্য সহকর্মীদের কক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। তার অভিযোগ, ঘটনাটি যখন ঘটছে সে সময় ওই ঘরে উপস্থিত ছিলেন তার এক সিনিয়রও। তিনি সব দেখা সত্ত্বেও বসকে বাধা দেননি।

ওই নারী আরও বলেন, ঘটনার রাতে তিনি হোটেলের মানবসম্পদ বিভাগে একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু তারা সেই অভিযোগ আমলে নেয়নি। পরে স্বামীর পরামর্শক্রমে ১ আগস্ট তিনি সংশ্লিষ্ট থানায় একটি এফআইআর দায়ের করেন। তার আরও অভিযোগ, অভিযুক্ত বস এর আগেও তার সঙ্গে শারীরিক সম্পর্কের জন্য জোরাজুরি করেছিলেন। তার সঙ্গে রাত কাটাতেও বলেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com