‘পাকিস্তানি হানাদার বাহিনীর মত জঙ্গিবাদ দমন করতে হবে’

মাগুরা প্রতিনিধি  :  সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তানি হানাদার বাহিনীকে যেভাবে প্রতিহত 1করা হয়েছিল তেমনভাবেই জঙ্গিবাদ রুখতে হবে ও দমন করতে হবে।শুক্রবার দুপুরে স্থানীয় নোমানী ময়দানে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবাদ-বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল সড়ক, গোয়ালন্দ থেকে ঝিনাইদহ পর্যন্ত চার লেন সড়ক নির্মাণের প্রদিশ্রুতি দেন। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের রাজনৈতিক আদর্শের নেতা। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরী বাংলাদেশের প্রসংশা করেছেন এবং ধানমণ্ডিতে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি খান তানজেল হোসেনের সভাপতিত্বে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি, আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, এটিএম আব্দুল ওয়াহহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধান মন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম ও মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com