‘না জাগতিক না পুরান’ টেলিছবিতে দূর্ঘটনার কবলে ইমন

বিনোদন রিপোর্টার  :  টেলিছবির শুটিংয়ে বান্দরবান গিয়ে দুর্ঘটনার কবলে পরেন নায়ক ইমন। সেখানে শৈলপ্রপাতে ঝরণার পানিতে eman-www.jatirkhantha.com.bdশুটিং করছিলেন ইমন। কিন্তু হঠাৎ ঝর্ণার পানিতে শট দেয়ার সময় ভেসে যান সুদর্শন এ নায়ক। এসময় ঝরণার পানিতে পাথরের ধাক্কায় হাত, পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছেন এবং শরীরের বেশ কিছু অংশ থেঁতলে গেছে তার।

রোববার বেলা ১১ টার দিকে ঝরণার পানিতে ‘না জাগতিক না পুরান’ টেলিছবির শুটিং করার সময় এ দুর্ঘটনায় পড়েন বলে জানালেন ইমন।নায়কের এ রূপ অবস্থা দেখে ইউনিটের লোকজন দৌড়ে এসে তাকে পানির স্রোত থেকে টেনে তোলে।এ ব্যাপারে ইমন বলেন, টেলিছবিতে স্রোতে ভাসা একটি দৃশ্যের কাজ করছিলাম।

ভাবলাম, একটু রিস্ক নিলে কাজটা হয়তো আরো ভালো হবে। কিন্তু স্রোত জোরে আসায় বিপাকে পড়ে যাই। আমি কিছু বুঝে ওঠার আগেই বড় দুর্ঘটনার সম্মুখীন হই। এরপর বেশ ক’জন মিলে দড়ি দিয়ে আমাকে টেনে তোলেন। এখনো সে কথা মনে হলে গা শিওরে উঠছে।

গেলো ১০ আগস্ট থেকে বান্দরবনে ‘না জাগতিক না পুরান’ টেলিছবির শুটিং হচ্ছে। ইমন ছাড়া আরো অভিনয় করছেন প্রভা, জীবনসহ অনেকে। মাহমুদ দিদার পরিচালিত টেলিছবিটি আসছে ঈদে একটি টেলিভিশন চ্যানেলে দেখানো হবে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com