নাফেরার দেশে চট্টগ্রামের শিল্পপতি রফিকুল

চট্টগ্রাম. স্টাফ রিপোর্টার  :  চট্টগ্রামের বিশিষ্ঠ শিল্পপতি দানবীর জনাব আলহাজ্ব রফিকুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে.. 11 - Copyরাজেউন)। বুধবার রাত ১০টার দিকে তিনি ঢাকার এ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর খবর চট্টগ্রামে পৌছলে সেখানে আজ বৃহস্পতিবার শোকের ছায়া নেমে আসে।

তাঁর স্বজনরা অনলাইন দৈনিক জাতিরকন্ঠকে জানান, জনাব আলহাজ্ব রফিকুল ইসলাম একদিকে যেমন শিক্ষানুরাগী ছিলেন তেমনি তিনি অসংখ্য মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের অন্যতম পৃষ্ঠপোষক ছিলেন।

চট্টগ্রামের বিশিষ্ঠ মরহুম এই ব্যক্তি শিল্পপতি আবু ছাহাত চৌধুরীর দ্বিতীয় পুত্র এবং চট্টগ্রাম -১৪ (চন্দনাইশ সাতকানিয়া আংশিক) সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর বড় ভাই। এছাড়াও মরহুম শিল্পপতি কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও আজীবন দাতা সদস্য, আবু ছাহাত মরিয়ম বেগম মহিলা মাদরাসা ও ডায়াবেটিক সেন্টারের প্রতিষ্ঠাতা ছিলেন।

দানবীর জনাব আলহাজ রফিকুল ইসলাম মৃত্যুতে কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও মুদারাবাদ আজিজিয়া মাদরাসার সকল শিক্ষক ও ছাত্রবৃন্দ গভীরভাবে শোকাহত। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেছেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com