‘দেশ নাশকতার কবলে পড়লে আপনি-আমি কেউই নিরাপদ নই’

ok
স্টাফ রিপোর্টার  :  জঙ্গি ও সন্ত্রাসী হামলা দেশের জাতীয় নির্বাচনের জন্য অন্তরায় বলে মন্তব্য করেছন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জঙ্গি দমনে দলমত নির্বিশেষে সবাইকে এগিতে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশ এভাবে উপর্যুপরি নাশকতার কবলে পড়লে আপনি-আমি কেউই নিরাপদ নই।

শনিবার রাজধানীর আগারগাঁওয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) মিলনায়তনে জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতির বার্ষিক যক্ষ্মা সম্মেলনে তিনি এ কথা বলেন।

জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতির সভাপতি মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, হেল্প সার্ভিসের ডিরেক্টর জেনারেল আবুল কালাম আজাদ, একমি ল্যাবরেটরির চেয়ারম্যান মিজানুর রহমান সিনহা, সংগঠনের সাধারণ সম্পাদক খায়ের উদ্দিন আহমেদ মুকুল প্রমুখ।

সাম্প্রদায়িক উগ্রবাদ দেশের সুষ্ঠু পরিবেশের অন্তরায় বলে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেড়বছর পর জাতীয় নির্বাচন, এ ধরণের হামলা নির্বাচনের অন্তরায়। সাম্প্রদায়িক উগ্রবাদ, জঙ্গিবাদ আমাদের জাতীয় অস্তিত্বের প্রতি হুমকি। দেশের স্বার্থে, জাতীয় স্বার্থে আমাদের সবাইকে এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, এ মুহূর্তে এটা জাতির জন্য চ্যালেঞ্জ। এখানে দল-মত খণ্ডিত চিন্তা করে লাভ নেই। আমরা ভিন্ন ভিন্ন দল করি, কিন্তু দেশটা আমাদের সবার। দেশ যদি ঠিক না থাকে, তাহলে আপনি-আমি কেউ নিরাপদ নয়। নিরাপত্তার স্বার্থে অপশক্তিকে আমাদের সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। বিশ্বাস করি আমরা পাক হানাদার বাহিনীর মত এ অপশক্তিকেও পরাজিত করবো।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com