দেশের জনগণ সিদ্ধান্ত নিতে কোনো ভুল করেনি: মাহবুব

bpnঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান বলেছেন, সহিংসতা ও গণতন্ত্র এক সঙ্গে চলতে পারে না। বিএনপি সহিংসতায় বিশ্বাস করে না।

রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ন্যাশনালিস্ট ব্রিটিস ল স্টুডেন্টস এলায়েন্স আয়োজিত বাকস্বাধীনতা ও বাংলাদেশের বর্তমান পরিস্থিতি শীর্ষক এক সেমিনারে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের রাজনীতি অর্থনীতি প্রত্যেকটা সেক্টরে সঙ্কট চলছে। আর এসব সংকট তৈরি হয়েছে গণতন্ত্রের সঙ্কট থেকে। আমরা একেবারে খাদের কিনারে অবস্থান করছি।

নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের জনগণ সিদ্ধান্ত নিতে কোনো ভুল করেনি। তারা প্রহসনের নির্বাচন বর্জন করেছে। তারা ভোট দিতে যায়নি। আর এতেই বুঝা যাচ্ছে, বেগম খালেদা জিয়ার আন্দোলন সফল হয়েছে। ইতিহাসের প্রথম বিরোধী দলহীন সংসদ বসেছে। আজকে এ সংসদ অকার্যকর সংসদে পরিণত হয়েছে।

সংগঠনের সভাপতি ইমরুল বারির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সেক্রেটারি এ এম মাহবুব উদ্দিন খোকন, বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসিম, রাগিব রউফ চৌধুরী, ব্যারিস্টার কায়সার কামাল, রুহুল কুদ্দুস কাজল, মীর মো. হেলাল উদ্দিন, ইকবাল চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Facebook Auto Publish Powered By : XYZScripts.com