ত্রাণমন্ত্রীকে বানবাসীরা-‘আমরা রিলিফ চাই না-বাঁধ চাই’

লালমনিরহাট প্রতিনিধি :  ‘আমরা রিলিফ চাই না, বাঁধ চাই’ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার উদ্দেশে এ lalmonirhat-maya-www.jatirkhantha.com.bdস্লোগান দিয়েছেন বানভাসি মানুষ।মঙ্গলবার বেলা ১২টার দিকে মন্ত্রী হাতীবান্ধা উপজেলার সিন্দুর্ণা এলাকায় তিস্তা নদীর ভাঙন দেখতে গেলে উপস্থিত ক্ষতিগ্রস্থরা এই স্লোগান দেন। পরে দুপুরে মন্ত্রী লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এ সময় বানভাসি মানুষজনকে নিয়ে কোনো রকম দুষ্টুমি না করার আহ্বান জানান তিনি।  মায়া বলেন, আমরা বীরের জাতি। আমরা দুর্যোগ কাটিয়ে উঠতে জানি। তাই বানভাসি মানুষদের নিয়ে কেউ কোনো রকম দুষ্টুমি ও রাজনীতি করবেন না।

লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের এমপি মোতাহার হোসেন,  সংরক্ষিত নারী এমপি অ্যাড. গফুরা বেগম রুমী, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার এসএম রশিদুল হক, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, ইউএনও সৈয়দ এনামুল কবির, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সরওয়ার হায়াত খান এবং সিন্দুর্ণা ইউপি চেয়ারম্যান নূরল আমিন প্রমুখ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com