তামিমদের পাকিস্তান মাত-

 
স্পোর্টস ডেস্ক রিপোর্টার :  আট বছর পর আন্তর্জাতিক ক্রিকেটাররা খেলবেন পাকিস্তানের মাটিতে। আইসিসি’র প্রচেষ্টায় বিশ্ব একাদশ Tamim-www.jatirkhantha.com.bdএখন পাকিস্তানে। স্বাগতিকদের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। আজ তার প্রথমটি হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। ফ্যাফ ডু প্লেসির নেতৃত্বে বিশ্ব একাদশে আছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। এই সিরিজকে সামনে রেখে আয়োজনের কমতি রাখেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

Tamim-www.jatirkhantha.com.bd.11আয়োজনের অংশ হিসেবে লাহোরের রাস্তার মোড়ে মোড়ে টানানো হয়েছে বিশ্ব একাদশে থাকা খেলোয়াড়দের ছবি। ক্রিকেটারদের ছবি সম্বলিত বিশাল পোস্টার-ফেস্টুনে সাজ সাজ রব বিরাজ করছে লাহোরে। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা। রাস্তার মোড়ে মোড়ে তামিমের সঙ্গে শোভা পাচ্ছে বিশ্ব একাদশের বাকি ক্রিকেটারদের ছবিও।

বিশ্ব একাদশে থাকা সকল ক্রিকেটারদের ছবি দিয়ে বানানো হয়েছে বিশাল বিলবোর্ড। যেখানে লেখা, ‘স্বাগতম বিশ্ব একাদশ’। নিরাপত্তা নিশ্চিত করতে বন্ধ রাখা হয়েছে লাহোরের গাদ্দাফি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আশেপাশের সকল দোকান। ক্রিকেটারদের থাকার হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত দায়িত্ব পালন করবেন ১০ হাজার নিরাপত্তাকর্মী।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com