টুইটারে ট্রাম্প উধাও ১১ মিনিট!

ডেস্ক রিপোর্টার :  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট ১১ মিনিটের জন্য ‘উধাও’ হয়ে t2গিয়েছিল বলে খবর দিয়েছে বিবিসি। সোশাল মিডিয়া কোম্পানি টুইটার বলছে, তাদের এক কর্মীর ‘অনিচ্ছাকৃত’ ভুলে @realdonaldtrump অ্যাকাউন্টটি বৃহস্পতিবার বন্ধ হয়ে গিয়েছিল। পরে তা আবার সচল করা হয়।

ওই ১১ মিনিট যারা ট্রাম্পের টুইটার পেইজে যাওয়ার চেষ্টা করেছেন, তারা কেবল একটি নোটিস দেখেছেন। সেখানে লেখা ছিল- “দুঃখিত, এই পৃষ্ঠাটির অস্তিত্ব নেই!”  তবে মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট @POTUS ঠিকঠাকই ছিল।এ ঘটনাকে নিছক ‘মানবীয় ভুল’ হিসেবে বর্ণনা করলেও তদন্ত করার কথা জানিয়েছে টুইটার।তবে ৪ কোটি ১৭ লাখ ফলোয়ারের ওই অ্যাকাউন্টের মালিক ট্রাম্পের কোনো মন্তব্য পাওয়া যায়নি।
t1
বিবিসি জানিয়েছে, অ্যাকাউন্টটি আবার সচল হওয়ার পর প্রেসিডেন্ট ট্রাম্পের প্রথম টুইট ছিল কর কমানোর একটি পরিকল্পনা নিয়ে।নিউ ইয়র্কের ধনকুবের ট্রাম্প সোশাল মিডিয়া, বিশেষ করে টুইটার ব্যবহার করেন নিয়মিতভাবে। তার নিজের টুইটার অ্যাকাউন্টটি খোলা হয়েছে ২০০৯ সালের মার্চ মাসে।

গতবছর প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের সময় থেকেই সামাজিক যোগাযোগের এই মাধ্যমকে তিনি নিজের রাজনৈতিক বক্তব্যের প্রচার এবং প্রতিপক্ষের ওপর আক্রমণ শানানোর কাজে ব্যবহার করে আসছেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com