ঝালকাঠিতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ঝালকাঠি প্রতিনিধি :  ঝালকাঠিতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত (৩৫) নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। bbbআহত হয়েছেন সদর থানার ওসি তদন্ত এ জি এম ফারুক আলমসহ তিন পুলিশ কর্মকর্তা।সোমবার দিবাগত রাত ৩টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার বেরপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও গুলি উদ্ধার করে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম জানান, রাত তিনটার দিকে ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার বেরপাশা নামক স্থানে টহল পুলিশ ৮/১০ একদল ডাকাতের উপস্থিতি টের পেয়ে তাদেরকে চ্যালেঞ্জ করে।

এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পুলিশও তাদের প্রতি পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায় ডাকাতরা পিছুহটে পালিয়ে যায়। পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আটক করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক এএইচএম ফয়সাল তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যাক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান, এক রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল, একটি ছ্যানা, একটি করাত, একটি ছেলাই রেঞ্জ ও একটি চাকু উদ্ধার করে। এ ঘটনায় সামান্য আহত হয়েছেন ঝালকাঠি সদর থানার ওসি তদন্ত এ জি এম ফারুক আলম, এএসআই মেহেদী ও বাপ্পি।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. মাহামুদ হাসান বলেন, ৮/১০ জনের ডাকাত দল সম্ভবত ওই এলাকার কোন বাড়িতে অথবা নৈশকোচে ডাকাতির জন্য ওঁৎপেতে ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলিবর্ষণ করে। ঘটনার সময় পুলিশ ১৮-২০ রাউন্ড গুলি বর্ষণ করে। নিহত ডাকাতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com