গাড়ির সিটিং চিটিংবাজ সিন্ডিকেটরা প্রভাবশালী ও ক্ষমতাধর-ওবায়দুল

 
স্টাফ রিপোর্টার : গাড়ির সিন্ডিকেটের সঙ্গে জড়িতরা সামান্য লোক নয় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি okবলেন, ‌’এরা প্রভাবশালী ও ক্ষমতাধর। ‘ মঙ্গলবার (১৮ এপ্রিল) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন সড়ক পরিবহন মন্ত্রী।তিনি বলেন, যারা ফিটনেসের কথা বলেন, তারাই আবার অন্যায়ভাবে ফিটনেসবিনহীন গাড়ি চালান। এসবের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিলে তারাই গাড়ি বন্ধ করে নৈরাজ্য সৃষ্টি করেন। তখন সরকারের অভিযান ব্যর্থ প্রমাণিত হয়।

মন্ত্রী আক্ষেপের সুরে বলেন, গাড়ি মালিকদের ডাকলেও তারা প্রাথমিকভাবে আসেন না, অনেক পরে আসেন। এর সঙ্গে অনেক স্বার্থসংশ্লিষ্ট বিষয় রয়েছে। তবে আগের চেয়ে পরিস্থিতি অনেক ভালো বলে মত দেন ওবায়দুল কাদের।আরো জানান, মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে সচিবালয়ে বিআরটিএ’র চেয়ারম্যানকে ডাকা হয়েছিল। এ ছাড়া মালিক সমিতিরও দু-তিনজনের সঙ্গে তার কথা হয়েছে।

চলমান অভিযান জনস্বার্থে পর্যালোচনা করতে বিআরটিএ’র চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন বলেও জানান মন্ত্রী। বুধবার (১৯ এপ্রিল) এ বিষয়ে একটি বৈঠক ডাকা হয়েছে। মন্ত্রী এ সময় আরো বলেন, গতকালের তুলনায় আজ রাস্তায় গাড়ি বেড়েছে। তবে স্বাভাবিক সময়ের চেয়ে কম।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com