খালেদা তারেক লন্ডনে বসে নতুন নীলনকশা আঁকছে: চুমকি

কালীগঞ্জ প্রতিনিধি : এতিমের টাকা মেরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডন চলে গেছেন বলে অভিযোগ করেছেন মহিলা ও chumki-www.jatirkhantha.com.bdশিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।শনিবার জাতীয় মৎস্য সপ্তাহ ও বৃক্ষ মেলা উদ্বোধন উপলক্ষে কালীগঞ্জ শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে প্রধান অতিথি বক্তব্য প্রতিমন্ত্রী এ অভিযোগ করেন।

তিনি বলেন, এতিমের টাকা মেরে লন্ডন চলে গেছেন বেগম খালেদা জিয়া। ২১ আগষ্ট গ্রেনেড হামলার মূলহোতা তারেক জিয়া নিজেকে বাঁচানোর জন্য লন্ডনে অবস্থান করছেন। মা-ছেলের বিরুদ্ধে যেই সব মামলা হয়ে সেই সব মামলা থেকে তারা রেহাই পাবে না বলেই তারা দুইজন এখন লন্ডনে বসবাস করছেন।

প্রতিমন্ত্রী বলেন, তারা (মা ও ছেলে) সেখানে বসে দেশকে সংঘাতের দিকে ঠেলে দিতে নতুন ষড়যন্ত্র করার নীলনকশা আঁকছেন। তাদের বাংলার মানুষ পছন্দ করে না বলে তাদের দলের অবস্থান ভয়ানক।তিনি আরও লেন, নারী-পুরুষদের সমতা আনতে পর্যাপ্ত পরিমাণ কাজ করে যাচ্ছে সরকার। মৎস্য খাতে উৎপাদনে বাংলাদেশ বিশ্বের মাঝে ৪র্থ স্থানে রয়েছে। মা-বোনদের ১৮ রকম প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষ করে গড়ে তুলছেন সরকার।

কালীগঞ্জ উপজেলা পরিষদের  অভ্যন্তরে শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে বর্ণাঢ্য সড়ক র‌্যালী, উদ্বোধন অনুষ্ঠান, আলোচনা সভা ও মাছের মেলায় ইউএনও খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি প্রমুখ। পরে প্রতিমন্ত্রী উপজেলা পরিষদের পুকুরে পোনা অবমুক্ত করেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com