‘ওস্তাদকে ধন্যবাদ দিল মুস্তাফিজ’

স্পোর্টস ডেস্ক রিপোর্টার :  অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসায় ডেভিড ওয়ার্নারকে ধন্যবাদ জানালেন মোস্তাফিজুর mustafij-warner-www.jatirkhantha.com.bdরহমান। ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) মোস্তাফিজের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স হয়দরাবাদকে নেতৃত্ব দেন অস্ট্রেলিয়া উদ্বোধনী এ ব্যাটসম্যান।

বোলার মোস্তাফিজকে এ পর্যন্ত সবচেয়ে ভাল ব্যবহার করতে পেরেছেন ডেভিড ওয়ার্নার- এমন কথা অনেকেই বলেন। আইপিএলে ২০১৬ সালে মোস্তাফিজকে দারুণভাবে ব্যবহার করেন ওয়ার্নার। দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে লীগের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জেতেন মোস্তাফিজ। এখনও তারা দু’জন রয়েছেন একই দলে।

জন্মদিনসহ বিভিন্ন উপলক্ষ্যে একে অন্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ভুল করেন না। চট্টগ্রাম টেস্ট চলাকালে মোস্তাফিজের উচ্চকিত প্রশংসা করেন ওয়ার্নার। তরুণ এ পেসারের প্রতি বাংলাদেশের আলাদা যত্ন দেয়ার পরমার্শ দেন তিনি। মোস্তাফিজকে ব্যতিক্রমধর্মী বোলার হিসেবে উল্লেখ করেন তিনি।

চট্টগ্রাম টেস্টের দুই ইনিংসেই বাংলাদেশি এ তরুণের বলে আউট হন ওয়ার্নার। অথচ সিরিজের সেরা ব্যাটসম্যান এই ওয়ার্নার। সিরিজ চলাকালে মোস্তাফিজের সঙ্গে একাধিকবার ওয়ার্নার কথা বলেছেন। সিরিজ শেষ করে দেশে ফিরেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

বাংলাদেশ সফরে আসার জন্য বন্ধু ওয়ার্নারকে ধন্যবাদ জানালেন মোস্তাফিজ। ওয়ার্নারের সঙ্গে নিজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে মোস্তাফিজ লিখেছেন, ‘আমার সুন্দর বাংলাদেশে আসায় তোমাকে ধন্যবাদ বন্ধু। তোমার প্রতি ভালবাসা ও সম্মান রইলো।’

Facebook Auto Publish Powered By : XYZScripts.com