একেই বলে নেতার টান!সিরাজগঞ্জের এক নেতার জ্বরে অসংখ্য স্ট্যাটাস!

এস রহমান :  একেই বলে নেতার জন্যে টান! ঘটনাটি ঘটছে সিরাজগঞ্জ ৫ আসনের মনোনয়ন প্রত্যাশী তরুণ নেতা মীর ps-health-nasin vi-www.jatirkhantha.com-00মোশারফ হোসেনের ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকার সময়কে কেন্দ্র করে। দেখা গেছে ইতিমধ্যে মীর মোশারফ হোসেনের সহকর্মী নেতা কর্মীদের ফেসবুক পেজে অসংখ্য স্ট্যাটাস দেয়া হয়েছে ! সবাই যেমন নেতার সুস্থতা কামনা করছেন তেমনি তাঁকে  সিরাজগঞ্জ ৫ আসনের মনোনয়ন দেয়ার জন্যেও নিজেদের দাবি তুলে ধরছেন।
ps-health-nasin vi-www.jatirkhantha.com-3
এই নেতা হচ্ছে-বনানী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের এপিএস এবং সিরাজগঞ্জ ৫ (বেলকুচি-এনায়েতপুর-চৌহালী)  আসনের মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন। তিনিই ভাইরাস জ্বরে আক্রান্ত। বর্তমানে তিনি ধানমন্ডী ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বেড নম্বর-৫০৫।

গত তিন দিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। ল্যাব এইড এর চিকিৎসকরা এখনো তাঁর ভাইরাস জ্বর কি ধরনের তা নিশ্চিত করতে পারেননি। তবে তাঁরা বেশ কিছু পরীক্ষা-নীরিক্ষা দিয়েছেন। এগুলোর রিপোর্টের পর জানা যাবে তিনি কোন ধরনের ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে মীর মোশারফ হোসেনের অসুস্থতার খবর পেয়ে সিরাজগঞ্জ ৫ আসন, বেলকুচি,এনায়েতপুর, চৌহালী এলাকার নেতাকর্মীরাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন থানা ওয়ার্ড ও অঙ্গ সংসংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে তাঁর চিকিৎসার খোঁজখবর নেন।
ps-health-nasin vi-www.jatirkhantha.com-1
তাঁকে দেখতে যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি। এসময় এমপি সাহারা খাতুন মীর মোশারফ হোসেন ভাইরাস জ্বরে আক্রান্তের খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।এছাড়াও সাবেক ছাএনেতা ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি মাজাহারুল ইসলাম মীর মোশারফ হোসেনকে দেখতে যান।

এদিকে সিরাজগঞ্জ বেলকুচির মোঃ রাসিদুল ইসলাম রাশেদ, মোঃ হাসানসহ  সিরাজগঞ্জ বেলকুচি এনায়েতপুর ও চৌহালী এলাকার বহু নেতা কর্মী তাঁদের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে বলেছেন, সিরাজগঞ্জ ৫ আসন, বেলকুচি এনায়েতপুর, চৌহালী, এই আসনে মীর মোশারফ হোসেন ছাড়া বিজয় লাভ করা সম্ভব না।

তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। তিনি এখানে মনোনয়ন পেলে আওয়ামী লীগ নিশ্চিত জয়লাভ করবে। তবে অন্য কেউ এই আসনে মনোনয়ন পেলে আওয়ামী লীগ আসনটি হারাতে পারে!  বেলকুচির মোঃ রাসিদুল ইসলাম রাশেদ বলেন,  মোশারফ ভাই ছাড়া এখানে অন্য কেউ মনোনয়ন পেলে নিশ্চিত আসনটি বিএনপি পাবে।

স্ট্যাটাসে আরো বলা হয়,  আমরা ২০০১ সাল কে দেখেছি, বি এন পি জামাত রাষ্ট্রিয় ক্ষমতায় এসে কি অমানুষিক নির্যাতন চালিয়ে ছিলো। আমরা কোনো প্রকারে বি এন পি জামাত কে ক্ষমতায় দেখতে চাই না, তাই বলছি মীর মোশারফ হোসেন এর নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে এই আসনে বিজয় আনতে হবে ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com