উল্টো পথের শাস্তি-মন্ত্রী সচিব

বিশেষ প্রতিনিধি  :  রাজধানীর কাকরাইলে উল্টোপথে গাড়ি চালানোর অভিযোগে অন্তত ৪০টি সরকারি ও ব্যক্তিগত mmগাড়িকে জরিমানা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানে যেসব গাড়ির জরিমানা ও মামলা করা হয়েছে তার মধ্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের গাড়ি থেকে শুরু করে সচিব, বিচারক, সরকারি দলের নেতা, পুলিশ ও সাংবাদিকদের গাড়িও রয়েছে। রোববার বিকেল ৪টার দিকে রাজধানীর রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে এ অভিযান পরিচালনা করেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

জানা গেছে, দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ আজ বিকেলে হঠাৎ করেই এ অভিযানের সিদ্ধান্ত নেন। তাঁর সাথে পুলিশও এ অভিযানে অংশ নেয়। দুই ঘণ্টা ধরে চলা এ অভিযানে মামলা ও জরিমানা করা হয়েছে ৫০টি যানবাহনকে। এর মধ্যে ৪০টিই সরকারি গাড়ি।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক) রমনা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. আলাউদ্দিন জানান, বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলা অভিযানে ৫০টির মতো গাড়ির জরিমানা করা হয়েছে ও মামলা দেওয়া হয়েছে। এর মধ্যে ৪০টিই সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের গাড়ি। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মোসলেহ উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com