ইউ এস বাংলা’র ডিজিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর’র বিদ্যার দৌরাত্ম

ডেস্ক রিপোর্টার :  অল্প বিদ্যা ভয়ংকর হলে যা হয়? হবে প্রেস রিলিজ অথচ ইউ এস বাংলা’র ডিজিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর us-kamrul-www.jatirkhantha.com.bdমোঃ কামরুল ইসলাম সংবাদপত্রে বিবৃতি দিয়েছেন-প্রেসনোট ? পাঠানো ই-মেইল বার্তায় বলা হয়েছে, প্রেসনোট? প্রেসনোট কি ইউ এস বাংলা পাঠাতে পারেন ?? পি আর (পাবলিক রিলেশন ) এ কর্মরত সবাই জানে প্রেসনোট কি? অথচ
কামরুল জানেন না?

অল্প বিদ্যার ‌’সেই ইউ এস বাংলা’র ডিজিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর মোঃ কামরুল ইসলাম’ এর র্কীতি এখানেই শেষ নয়!  যে মেলা শুরুই হয়নি -সেখানে নাকি প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিলেছে ??

মূর্খ কামরুল ‘প্রেসনোট’ লিখে দিয়েছে- ” আগামী ৭ ই আগস্ট থেকে ১৩ আগস্ট এর মধ্যে ঢাকার অন্যতম তিনটি স্থানে মেলার আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে আয়োজিত মেলায় প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিলেছে।”
এখন প্রশ্ন-যে মেলা শুরুই হয়নি সে মেলায় ”  ইতিমধ্যে আয়োজিত মেলায় প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিললো কিভাবে!!  সুধি পাঠন আপনিই বলুন—————??

কামরুলের সেই প্রেসনোট এ আরো উল্লেখ করা হয়, ”পূর্বাচল আমেরিকান সিটি’র একক আবাসন মেলা
এখন ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল, বারিধারা আর ধানমন্ডিতে”

” যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান ও বনশ্রী এর পর ইউএস-বাংলা এসেটস এর ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা আয়োজন করতে যাচ্ছে ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল, বারিধারা ও ধানমন্ডিতে। আগামী ৭ ই আগস্ট থেকে ১৩ আগস্ট এর মধ্যে ঢাকার অন্যতম তিনটি স্থানে মেলার আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে আয়োজিত মেলায় প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিলেছে।

আগামী ৭-৯ আগস্ট হোটেল পূর্বানী, মতিঝিলে তিনদিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি এর আবাসন মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মতিঝিলে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮৮১৩২৪৩, ০১৭০৮৮১৩২৪৫।

মতিঝিল এর পর ঢাকার অন্যতম স্থান ধানমন্ডির কাবুজ রেস্টুরেন্ট, ইস্টার্ণ এলিট সেন্টার, ৭৪১ সাত মসজিদ রোড, লেবেল-৫, ধানমন্ডি (ধানমন্ডি মীনাবাজার এর বিল্ডিং) পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন- ০১৭০৮৮১৩২৪৪, ০১৭০৮৮১৩২৫০।

মতিঝিল ও ধানমন্ডিতে মেলা চলাকালীন ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস বারিধারায় ৭ থেকে ১৩ আগস্ট সপ্তাহব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি’র একক আবাসন মেলার আয়োজন করা হয়েছে। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মেলার স্থান-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা ডিপ্লোম্যাটিক জোন, ঢাকা। যোগাযোগ- ০১৭০৮৮১৩২৪১, ০১৭০৮৮১৩২৪২।

বর্তমানে আমেরিকায় বাংলাদেশী অধ্যূষিত বিভিন্ন শহরে এবং কানাডাতে বেশ কয়েকটি পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা চলছে। পর্যায়ক্রমে ইউকেসহ ইউরোপের বিভিন্ন দেশে মেলার আয়োজনের পরিকল্পনা নিয়েছে। ধারাবাহিকভাবে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে এবং অস্ট্রেলিয়ায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে।”

Facebook Auto Publish Powered By : XYZScripts.com