আসন্ন শৈত্যপ্রবাহ মোকাবেলায় কাজ করবে-অমিকন: প্রকৌ. মেহেদী হাসান

কাকরাইল যুবজাগরণ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গে কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী দোলা হাসান,  বিশিষ্ট ব্যবসায়ী অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান, যুব লীগ উত্তরের সেক্রেটারী ইসমাইল চৌধুরী ও রুপনগর আ'লীগ নেতা ইয়াসিন আহমেদ শাকিল

কাকরাইল যুবজাগরণ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গে কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী দোলা হাসান, বিশিষ্ট ব্যবসায়ী অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান, যুব লীগ উত্তরের সেক্রেটারী ইসমাইল চৌধুরী ও রুপনগর আ’লীগ নেতা ইয়াসিন আহমেদ শাকিল

 

স্টাফ রিপোর্টার  :  আসন্ন শৈত্যপ্রবাহ মোকাবেলায় কাজ করবে-অমিকন :প্রকৌ. মেহেদী হাসান দেশের বিশিষ্ট ব্যবসায়ী অমিকন গ্রুপের চেয়ারম্যান, সিআইএস-বিসিসিআইপরিচালক এবং সৃজনশীল পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির আন্তজার্তিক পরিচালক প্রকৌশলী মেহেদী হাসান বলেছেন, আসন্ন শৈত্যপ্রবাহ মোকাবেলায় অমিকন গ্রুপ দরিদ্র মানুষের পাশে থাকবে। অমিকন গ্রুপ সর্বদাই মানুষের কল্যাণে কাজ করে।
ইতিমধ্যে আমরা উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরন করেছি।তিনি বলেন, সামনে একটি শৈত্যপ্রবাহ আসছে বলে আমরা আবহাওয়ার পূর্বাভাসে জেনেছি। এ শৈত্যপ্রবাহ মোকাবেলায় দরিদ্র মানুষের সাহাযার্থে কি কি করা যায় সেলক্ষ্যে আমরা কর্মসূচি নিচ্ছি। আজ মঙ্গলবার দুপুরে কাকরাইল যুবজাগরণ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর সঙ্গে ” দেশের শীতার্থ মানুষের সাহাযার্থে করণীয়” সম্পর্কে আলোচনাকালে প্রকৌশলী মেহেদী হাসান এ অভিমত ব্যক্ত করেন।
প্রকৌশলী মেহেদী হাসান আরো বলেন, ” আমি রাজনীতিবিদ নই তবে বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন ও আদর্শে বিশ্বাসী। আমি বঙ্গবন্ধুর সোনার বাংলার একনিষ্ট সমর্থক এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তুলছি। আর এলক্ষ্যেই দেশের উন্নয়নে সামনের দিকে কাজ করতে চাই”। এসময় সেখানে উপস্থিত ছিলেন যুব লীগ উত্তরের সেক্রেটারী ইসমাইল চৌধুরী, কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী দোলা হাসান, রুপনগর আওয়ামী লীগ নেতা ইয়াসিন আহমেদ শাকিলসহ বিভিন্ন থানা এলাকার নেতৃবৃন্দ।

 

 

Facebook Auto Publish Powered By : XYZScripts.com