আ’লীগের প্রথম মনোনয়ন কিনলেন তমিজি

সাইফুর রহমান ধানমন্ডি থেকে : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের মধ্যে  আ’লীগের প্রথম মনোনয়ন adam-tamigi-www.jatirkhantha.com.bdকিনলেন তাঁতী লীগের উপদেষ্ঠা হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক।

আজ শনিবার সকাল ১০টায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান  গোলাপ এর কাছ থেকে তিনি প্রথম মনোনয়নপত্র কিনেন।

এর আগে শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এ ফরম বিক্রি চলবে।

মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশায় যারা মনোনয়ন ফরম কিনবেন, তাদের মধ্য থেকে দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড একজনকে মেয়র পদে মনোনয়ন দেবে।

রাসেল আশিকি

রাসেল আশিকি

আগামী ১৬ জানুয়ারি আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়ার পর প্রার্থিতা চূড়ান্ত করা হবে।আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়ন ফরম বিক্রি সম্পর্কে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান  গোলাপ জাতিরকন্ঠকে বলেন, সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত দুই জন মনোনয়ন কিনেছেন। এরা হলেন আদম তমিজি হক ও রাসেল আশিকি । এছাড়াও ডিএনসিসি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এরইমধ্যে প্রচারণায় নেমে পড়া বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম বিকেলে মনোনয়ন কিনবেন বলে জানা গেছে।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com