আবেগ আপ্লুত খালেদা-স্বজনরা

স্টাফ রিপোর্টার  : আবেগ আপ্লুত খালেদার স্বজনরা । জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতের রায় শুনতে বিএনপির চেয়ারপারসন khalada-www.jatirkhantha.com.bdখালেদা জিয়া আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় গুলশানের বাসা থেকে বের হন ।এই মামলার প্রধান আসামি খালেদা জিয়া। খালেদা জিয়া দাবি করলেন-সরকারের হস্তক্ষেপে রায়ে সাজা হতে পারে এমন আশঙ্কা তিনি করছেন।

এদিকে সকাল থেকে গুলশানের বাসায় হাজির হন বিএনপির চেয়ারপারসনের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনেরা। সেখানে আসেন খালেদা জিয়ার বড় বোন, বোনের স্বামী, ভাগনে, ভাই শামীম ইস্কান্দর, দুই ভাইয়ের স্ত্রী, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর শ্বশুর বাড়ির স্বজনেরা।ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন বলেন, বাসা থেকে খালেদা জিয়া বের হয়ে গাড়ির ওঠার সময় স্বজনেরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। এ সময় খালেদা জিয়া তাদের সান্ত্বনা দেন। তিনি সবাইকে তাঁর জন্য দোয়া করতে বলেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান জাতিরকন্ঠকে বলেন, দলীয় নেতাদের মধ্যে বিএনপির চেয়ারপারসনের গাড়িবহরের সঙ্গে আদালতে গেছেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আইনজীবী এ জে মোহাম্মদ আলী, কায়সার কামাল ও নওশাদ জামিল।শায়রুল বলেন, বাসা থেকে বের হওয়ার সময় বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে তাঁর জন্য দোয়া চেয়েছেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com