আধিপত্য-ঝিনাইদহ আ’লীগে সংঘর্ষ

ঝিনাইদহ প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছে।রোববার সকাল ১০টার দিকেsatkhira-www.jatirkhantha.com.bd উপজেলার সমেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, উপজেলার ফুরসুন্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুল মালেক এবং সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শহিদ শিকদারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে।

এর জের ধরে আজ সকালে উভয় পক্ষের লোকজন সমেশপুর গ্রামে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) অপূর্ব কুমার সাহা জানান, হাসপাতালে ভর্তি আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঈদের ছুটির মধ্যে একসঙ্গে বিপুলসংখ্যক আহত হাসপাতালে আসায় চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com