‘আদালত বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে না’

স্টাফ রিপোর্টার :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনীর রায়কে কেন্দ্র করে o-k-www.jatirkhantha.com.bdবিএনপির ক্ষমতায় যাওয়ার রঙ্গিন খোয়াব কর্পূরের মতো দুর হয়ে যাবে। তিনি বলেন, বিদেশীরা যেমন বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেয়নি, তেমনি আদালতও তাদের ক্ষমতায় বসিয়ে দেবে না।

শনিবার দুপুরে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অর্জনকে যারা সহ্য করতে পারছে না তারা আদালতের একটি রায়কে কেন্দ্র করে এই সাফল্যকে নস্যাত করার জন্য ষড়যন্ত্রে মেতে উঠেছে।

এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে ছাত্রলীগের নেতা-কর্মীদের শপথ নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ না করে এবং আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নতুন নতুন ইস্যু তৈরি চেষ্টা করছে। আদালতের রায়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার এবং ব্যরিস্টার মওদুদ আহমাদের বাড়ি যখন হাতছাড়া হয়, তখন আদালত নিরপেক্ষ থাকে না। কিন্তু যখন আদালতের কোন রায় বিএনপির পক্ষে যায়, তখন তারা আদালত নিরপেক্ষ বলে লাফালাফি করে।

এ সময় তিনি দলভারী করতে অনপ্রবেশকারীদের দলে না নিয়ে ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরিয়ে আনতেও নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। সমাবেশে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী বক্তব্য রাখেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com