আতিকুল কি প্রধানমন্ত্রীর মন জয় করলেন?

pm-with-atikur-www.jatirkhantha.com.bd
এস রহমান  :  ডিএনসিসি’র আসন্ন মেয়র নির্বাচনে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম ওরফে আতিকুল কি প্রধানমন্ত্রীর মন জয় করলেন? তা না হলে তাঁর নাম সবাই বলাবলি করছে কেন? তাছাড়া তাঁকেই বা একা ডাকছেন কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ? আজ শনিবার
তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে ১০ মিনিট বৈঠক করেছেন।

অবশ্য বেশ কিছু দিন থেকে আতিকুল ইসলাম ইতোমধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় শুরু করেছেন। এ বিষয়টি জানানোর জন্য তিনি গণভবনে গিয়েছিলেন। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় আছেন তিনি।সূত্র জানায়, শনিবার বেলা ২টার দিকে তিনি গণভবনে যান। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গণভবনে ডেকে পাঠিয়েছেন বলে জাতিরকন্ঠকে জানান আতিকুল ইসলাম।

আতিকুল জানান, ‘আওয়ামী লীগ একটি বড় দল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া এই দলের একজন মেয়র প্রার্থী হিসেবে তারা যাচাই-বাছাই করবে এটাই স্বাভাবিক।’ তবে বৈঠকে প্রধানমন্ত্রী তাকে কী বলেছেন এ বিষয়ে তিনি কিছু জানাননি।তবে তিনি বলেন, আগামীকাল রোববার রাজধানীর ভাষানটেকে বস্তিবাসীদের সঙ্গে তাঁর মত বিনিময় হবে, সে বৈঠকে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানান তিনি।

সম্প্রতি ডিএনসিসি উপ-নির্বাচন অনুষ্ঠানের বিষয় নির্বাচন কমিশন তাদের সিদ্ধান্ত জানানোর পরপরই আওয়ামী লীগ থেকে মেয়রপদে প্রার্থী হিসেবে অনেকের নামই আলোচনায় আসে। তবে, আওয়ামী লীগ থেকে আতিকুল ইসলামকে মেয়র পদে মনোনয়নের বিষয়ে ইঙ্গিত দেয়া হয়েছে বলে দলটির একাধিক সূত্রে জানায়। এরই পরিপ্রেক্ষিতে তিনি ইতোমধ্যে নগরীতে গণসংযোগ শুরু করেছেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com