‘আগামী নির্বাচনে আ’লীগ ক্ষমতায় নাএলে ফের জঙ্গিবাদের উত্থান ঘটবে’

স্টাফ রিপোর্টার :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার মতো kader-www.jatirkhantha.com.bdনেতার সাহসী নেতৃত্বের কারণে দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশে ফের জঙ্গিবাদের উত্থান ঘটবে।তিনি আরও বলেন, যারা জঙ্গিবাদের পৃষ্টপোষকতা করে তাদের সঙ্গে ঐক্যমত হতে পারে না।

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার ‘করমবক্স আদর্শ উচ্চ বিদ্যালয়’র প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মন্ত্রী বলেন, দেশে জঙ্গিবাদ দূর্বল হয়েছে, কিন্তু নির্মূল হয়নি। জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জঙ্গিবাদ, মাদক, বেকারত্বকে শেখ হাসিনার নেতৃত্বেই আমরা পরাজিত করবো।

ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, মাদক ও জঙ্গিবাদের মতো সন্ত্রাসী কর্মকাণ্ডে যেন ছেলে-মেয়েরা জড়িয়ে না পরে, সে জন্য তাদের প্রতি খেয়াল রাখতে হবে।করমবক্স আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও কবিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান মফিজ উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত পূণর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার দে, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যা খান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,মুক্তি যোদ্ধা খিজির হায়াত খাঁন, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

Facebook Auto Publish Powered By : XYZScripts.com