অলোক কাপালীরা ব্রাদার্স ইউনিয়নকে জয়ের ধারায় রাখবে-ইঞ্জি.মেহেদী হাসান

 প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অলোক কাপালীরা জ্বলে উঠায় তাঁদের স্বাগত জানান অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান, ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট ক্লাবের চেয়ারম্যান মোঃ নিয়াজ মোর্শেদ এলিট ও ভাইস চেয়ারম্যান এবং অমিকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. শরীফ উল আলম  ।


প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অলোক কাপালীরা জ্বলে উঠায় তাঁদের স্বাগত জানান অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান, ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট ক্লাবের চেয়ারম্যান মোঃ নিয়াজ মোর্শেদ এলিট ও ভাইস চেয়ারম্যান এবং অমিকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. শরীফ উল আলম

স্পোর্টস রিপোর্টার :  অবশেষে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অলোক কাপালী জ্বলে উঠে হারিয়ে দিলেন দূর্দান্ত মোহামেডান স্পোটিংকে। ৫ উইকেটে জেতালেন ব্রাদাস ইউনিয়ন ক্রিকেট ক্লাবকে। এদিকে ব্রাদাস ইউনিয়ন ক্রিকেট ক্লাবেব এই সাফল্যকে স্বাগত জানিয়েছেন দেশের বিশিষ্ট ব্যবসায়ী ক্রীড়ানুরাগী অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান।

81499172এ উপলক্ষে তিনি এক বিবৃতিতে এই সাফল্যের নেপথ্যে ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট কমিটির  চেয়ারম্যান মোঃ নিয়াজ মোর্শেদ এলিট ও ভাইস চেয়ারম্যান এবং অমিকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. শরীফ উল আলমকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন,  এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ডিপিডিসিএলে ব্রাদার্স ইউনিয়ন সাফল্য দেখাবে বলে আমরা লীগের শুরুতেই আভাষ দিয়েছিলাম।

আজ অলোক কাপালী ও শামসুর রহমান শুভ জ্বলে উঠে দূর্দান্ত মোহামেডান স্পোটিংকে ৬ উইকেটে হারিয়ে ব্রাদাস ইউনিয়ন ক্রিকেট ক্লাবকে জয়লাভে দারুন সহায়তা করেছেন। আমি আশা করবো অলোক কাপালীরা ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেটকে জয়ের ধারায় রাখবেন। এজন্য তিনি সকল ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়ে জয়ের ধারা অব্যাহত রাখার’ও আহবান জানিয়েছেন।

জানা গেছে, আজ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে অলোক কাপালীর দুর্দান্ত ব্যাটিংয়ে মোহামেডান স্পোটিং ক্লাবকে ৬ উইকেটে পরাজিত করে ব্রাদাস ইউনিয়ন।  মোহামেডান স্পোর্টিং ক্লাবের দেয়া ২৩১ রানের  টার্গেটে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ব্রাদার্স ইউনিয়ন।

ব্রাদাস ইউনিয়নের হয়ে ওপেনিং ব্যাটসম্যান মিজানুর রহমান তেমন কোন সুবিধা করতে পারেননি। ৪ রানের মাথায় শুভাশিষ রয়ের বলে সাজঘরে ফিরেন তিনি। পরবর্তীতে জন শিম্পসন এবং অলোক কাপালীর ব্যাটে এগিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন।  অলোক কাপালীর অপরাজিত ৯১ বলে ৯৫ রানের উপর ভর করে ৪৭.২ ওভার খেলে জয়ের বন্দরে পৌঁছে যায়  ব্রাদার্স ইউনিয়ন। মোহামেডানের হয়ে ৩ টি উইকেট নেন কাজি অনিক ইসলাম।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে মোহামেডান স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৮৪ রান করেন শামসুর রহমান শুভ। আর ওপেনিং করতে নেমে সালমান বাট করেন ৬২ রান। রাকিবুল হাসান জুনিয়র করেন ২৭ রান। ব্রাদার্স ইউনিয়নের পক্ষে সর্বোচ্চ দুইটি উইকেট নেন সোহরাওয়ার্দী শুভ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com