অধ্যাপক স্বপনের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক

 

স্টাফ রিপোর্টার :  স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক dr.Sapon-www.jatirkhantha.com.bdডা. এ এস এম জাকারিয়া স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম জাকারিয়া স্বপনের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লখ্য বুধবার সকাল পৌনে ১২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাকারিয়া স্বপন। তিনি দীর্ঘদিন থেকে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মত্যুকাল তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে জাকারিয়া স্বপনের মৃত্যুকে শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি জাকারিয়া স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com